বুধবার, ২৯ মে ২০২৪, ১০:৫০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ঘূর্ণিঝড় রেমাল: ১৯ উপজেলার নির্বাচন স্থগিত বাহুবল উপজেলা পরিষদ নির্বাচন অবাদ, সুন্দর ও দাঙ্গামুক্তভাবে অনুষ্ঠিত হয়েছে বাসার ছাদে আম পাড়তে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শিশুর মৃত্যু রেমাল পরিণত প্রবল ঘূর্ণিঝড়ে, মহাবিপদ সংকেত বাহুবলে ৫ আওয়ামীলীগ নেতাকে হারিয়ে আলেম চেয়ারম্যান নির্বাচিত শান্তিপূর্ণ ও বিশ্বাস যোগ্য নির্বাচন অনুষ্ঠিত করতে পুলিশ বদ্ধপরিকর- এসপি আক্তার হোসেন জনগণ যাকে ভালবাসবে, দায়িত্ব দিতে চাইবে, তাকেই দেবে- জেলা প্রশাসক বাহুবলে বিয়ের আনন্দ-ফুর্তি চলাকালে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবতীর মুত্যু বাহুবল উপজেলা নির্বাচন : ২০ প্রার্থীর মাঝে নির্বাচনী প্রতীক বরাদ্দ বাহুবল উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

ঢাকায় করোনা উপসর্গে নিহত পুলিশ কর্মকর্তাকে লাকসামে দাফন

আরিফুর রহমান স্বপন, কুমিল্লা: কুমিল্লার লাকসাম উপজেলার উত্তরদা ইউনিয়নের মধ্যম পোলাইয়া গ্রামের মরহুম ছেরাজুল হকের ছেলে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) এএসআই মোঃ নুরুল আমিন (৫৫) করোনা উপসর্গ নিয়ে গতকাল রাত সাড়ে নয়টার দিকে ঢাকা পুলিশ সদর দপ্তরে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন।

তিনি এর আগে ডায়াবেটিস, উচ্চ রক্তচাপ এবং হার্টের সমস্যায় ভুগছিলেন। গত কয়েক দিন আগে তাঁর শরীরে করোনা উপসর্গ দেখা দিলে তিনি অসুস্থ হয়ে পড়েন। এরপর করোনা পরীক্ষার জন্য নমুনাও দিয়েছেন। যার রিপোর্ট আসার আগেই তিনি গতকাল শুক্রবার রাতে ঢাকায় মারা যান।

খবর পেয়ে লাকসাম উপজেলা প্রশাসন, উপজেলা স্বাস্থ্য বিভাগ ও পুলিশ প্রশাসনের সার্বিক সহযোগিতায় এবং চরমোনাই পীরের নির্দেশে গঠিত ইসলামী আন্দোলন বাংলাদেশের কুমিল্লা জেলা দক্ষিণের করোনা দাফন টিমের দায়িত্বশীল সদস্য ডাঃ আবদুল মমিন মজুমদারের নেতৃত্বে ৮ সদস্য বিশিষ্ট একটি দল ইসলামী শরীয়তের নিয়ম অনুযায়ী এবং বিশ্ব স্বাস্থ্য সংস্থার নির্দেশনা মেনে ওইদিন রাত ৩টায় ওই পুলিশ কর্মকর্তার মৃতদেহ তাঁর গ্ৰামের বাড়ির পারিবারিক কবরস্থানে দাফন করেন।

এসময় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোহাম্মদ আবদুল আলী, লাকসাম থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ নিজাম উদ্দিন, ডাঃ আব্দুল মতিন প্রমুখ উপস্থিত ছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com